পৃথিবীর যতোসব আজব খেলা

by
Nov 7, 2015
224 Views
Comments Off on পৃথিবীর যতোসব আজব খেলা
0 0

আমাদের গ্রহটিতে আজবতার কোনো শেষ নেই। সেটা যে দিক দিয়েই হোক না কেন। খেলাও বাদ যায়নি। অদ্ভুত ধরণের কয়েকটি খেলার নাম জেনে নিন।

বউ বহন

বউ বহন
হ্যাঁ ঠিকই দেখছেন। আপনি যদি আপনার বউকে নিয়ে একসাথে কোনো প্রতিযোগিতায় অংশ নিতে চান তাহলে এটি আপনার জন্যে একটি সুবর্ণ সুযোগ! প্রতি বছর জুলাই-এর সময়ে ফিনল্যান্ডে এ খেলাটির আয়োজন করা হয়। অংশগ্রহণকারীদের তাদের বউদেরকে কাঁধে করে ২৫৩.৫ মিটার দূরত্ব পারি দিতে হয়। সেখানে দুটি পানির ও একটি শুষ্ক বাঁধা অতিক্রম করতে হয়। তবে এ খেলায় অংশ নিতে হলে বউকে কমপক্ষে ৪৯ কেজি হতে হয়। বিজয়ীরা পুরস্কার হিসেবে একটি মোবাইল ফোন আর সবচেয়ে আকর্ষণীয় পুরস্কার হিসেবে বউয়ের সমান ওজনের বিয়ার পেয়ে থেকেন! 😀

নগ্ন খেলা

নগ্ন খেলা


এমন অনেক লোকজন দুনিয়াতে পাওয়া যাবে যারা ব্যতিক্রমী কাজ করতে খুবই আগ্রহী। নগ্ন হয়ে খেলা তার মধ্যে অন্যতম। এসব খেলাতে তাদের গায়ে চুল পরিমাণ কাপড় থাকে না!!!

তেল রেসলিং

তেল রেসলিং


এটি অনেক দেশে অনুষ্ঠিত হয়ে থাকলেও তুরস্কের ক্রিকপিনারেরটি সবচেয়ে পুরানো যেটি প্রতি বছর জুন-এ অনুষ্ঠিত হয়। অটোম্যান বিজয়ের উৎসবের একটি অংশ হিসেবে এ খেলাটি আয়োজন করা হয়। অংশগ্রহণকারীদের শরীরে তেল মাখিয়ে খেলায় অংশ নিতে হয়!

কুৎসিত প্রতিযোগিতা

কুৎসিত প্রতিযোগিতা


দুনিয়ার সবচেয়ে কুৎসিত মুখের অধিকারীদের নিয়ে এ প্রতিযোগিতার আয়োজন! আপনি আপনার মুখটি যতো কুৎসিত এবং বিকৃত করতে সক্ষম হবেন আপনার বিজয় ততো সন্নিকটে! ১২৯৭ সালে ব্রিটেন-এ খেলাটির জন্ম।

Article Tags: